আন্তর্জাতিক

রাস্তা পার হচ্ছে অ্যানাকোন্ডা, অপেক্ষা করলো শত শত গাড়ি (ভিডিও)

ব্রাজিলের অন্যতম ব্যস্ত রাস্তা পোর্তো ভেলহো। সেখানেই দিনে-দুপুরে কংক্রিটের রাস্তা পেরোতে দেখা গেল সবুজ রঙের দৈত্যাকার একটি অ্যানাকোন্ডা সাপকে। তাকে দেখে তো চক্ষু চড়কগাছ যাত্রীদের। দাঁডিয়ে পড়লো গাড়ি। পথচলতি মানুষজনও।

দু’দিকে কোথাও গাড়ি আছে কিনা, সেটা দেখে নিয়ে একপাশ থেকে অন্যপাশে যাচ্ছে সে। সমস্যা হয়েছে তার আয়তনের জন্য। ১০ ফুট লম্বা এই অ্যানাকোন্ডা রাস্তার এক প্রান্ত থেকে আরেক প্রান্ত পার হতে সময় নেয় অনেকক্ষণ। সে সময় তাকে দেখে ভয়ও পেয়েছেন অনেকে।

ব্রাজিলের রাস্তায় অবশ্য এভাবে সাপ চলে আসা অস্বাভাবিক কোনো ব্যাপার নয়। খাবারের সন্ধানে এ ধরনের সাপ রাস্তায় চলে আসতেই পারে। বিপদ এড়াতে সেজন্য পথচারীদের সতর্ক থাকার উপদেশ দেওয়া হয়।

আরেকটি তথ্য প্রকাশ্যে এসেছে, সপ্তাহ খানেক আগে নাকি এভাবেই রাস্তা পার হওয়ার চেষ্টা করে গ্রীন অ্যানাকোন্ডা। কিন্তু সেবার রাস্তায় গাড়ির সংখ্যা বেশি থাকার কারণে তার লক্ষ্য পূরণ হয়নি। কিন্তু এবার বীরদর্পে রাস্তা পেরিয়ে গেল সাপ, অপেক্ষা করল গাড়ির কয়েকশ যাত্রী।

মিনিট দুয়েকের ওই ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে। তাতে দেখা যাচ্ছে, সাপটি রাস্তার ডিভাইডার পেরিয়ে গাছগাছালি আবৃত জায়গায় ঢুকে পড়ছে।

ভিডিও:

Orrko Khan
Founder and CEO

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *