ক্রিকেট খেলাধুলা

মাশরাফি কোরআনে হাফেজদের যথাযথ সম্মান দিতে হবে !

বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেন, আমাদের দেশে অনেক কোরআনে হাফেজ বিদেশে গিয়ে দেশের সম্মান বয়ে নিয়ে আসছে। তাদের আমাদের যথাযথ সম্মান দিতে হবে। আসন্ন ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ দলকে প্রতিনিধিত্ব করতে যাওয়া মাশরাফি বলেন, আমাদের সবাই চেনে, টিভিতে দেখছে। আমরা তো এখনও বড় কোনো (বিশ্বকাপ-এশিয়া কাপের মতো) টুর্নামেন্ট জিতে আসতে পারিনি। তার পরও আমাদের চ্যাম্পিয়ন বানানো হচ্ছে।

গত রোববার বসুন্ধরা হাউজিংয়ে হাফেজে কোরআনদের নিয়ে আয়োজিতায় অনুষ্ঠানে অংশ নিয়ে মাশরাফি বলেন, আলহামদুলিল্লাহ এসব হাফেজ বিদেশে গিয়ে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ হয়ে আসছে। আমি আশা করি তাদের সবাই যথাযথ সম্মান করবেন। তারা কোরআন শরিফ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে বাংলাদেশের পতাকা বাইরে উড়াচ্ছে। এটি আমাদের জন্য অনেক গর্বের ব্যাপার। আমি আশা করি তাদের সেই সম্মানটা এখন থেকে সবাই দেবেন।

মাশরাফি আরও বলেন, এসব প্রোগ্রামে আমার আসতে ভালো লাগে। এখানে আমি ক্রিকেটার বা সংসদ সদস্য হিসেবে আসিনি। কোরআন শরিফের প্রতিযোগিতা হচ্ছে। তা ছাড়া ছোট ছোট কোরআনে হাফেজরা আছেন তাদের দেখলে ভালো লাগে, সে জন্য আসা। এই ভালো লাগার জায়গা থেকে এসেছি। গতবারও এসেছিলাম। আশা করছি আগামীতেও আসতে পারব।

Orrko Khan
Founder and CEO

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *