ঢালিউড বলিউড বিনোদন

বাংলাদেশি অ্যাওয়ার্ড পেলেন সানি লিওন!

প্রথমবারের মতো বাংলাদেশি অ্যাওয়ার্ড পেলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে সম্প্রতি ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ডস প্রদান করা হয়।

আমেরিকার নিউ ইয়র্কে দীর্ঘদিন ধরেই অনুষ্ঠিত হয়ে আসছে ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠান। ঢাকাই শোবিজের তারকাদের নিয়েই অনুষ্ঠিত হয় জমজমাট এ অনুষ্ঠান।

সম্প্রতি জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’ এর ১৮তম আসর বসে। সেখানে বলিউডের তারকাদেরও আমন্ত্রণ জানানো হয়। এবার আমন্ত্রণ জানানো হয়েছিলো বলিউড অভিনেত্রী সানি লিওনকে।

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি আয়োজক প্রতিষ্ঠান শোটাইম মিউজিক আয়োজিত এই আয়োজনে ১৬ মিনিটের পরিবেশনায় অংশ নেন সানি লিওন। তার সঙ্গে ছিলো ১২ জনের একটি নাচের দল। পরে সানি লিওনকে আয়োজকদের পক্ষ থেকে সম্মাননা তুলে দেন। তবে সানি লিওনের এই অ্যাওয়ার্ড দেয়া নিয়ে উঠেছে সমালোচনাও। কারণ তাকে কোন ক্যাটাগরিতে দেওয়া হয় সেটা অনেকটাই অজানা।

এই আয়োজনে আজীবন সম্মাননা প্রদান করা হয় বাংলাদেশের দুই বরেণ্য অভিনয়শিল্পী ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক ও সুবর্ণা মুস্তাফাকে।

অনুষ্ঠানে বাংলাদেশি শিল্পী-কলাকুশলীদের মধ্যে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মেহের আফরোজ শাওন, মিশা সওদাগর, রিজিয়া পারভিন, আবু হেনা রনি, নাদিয়া, পিয়া বিপাশা, নিশাত সাওলা, নাভেদ আহমেদ, ইশরাত পায়েল, সজল, শিরিন শিলা, নিশাত সাওলাসহ অনেকেই।

Orrko Khan
Founder and CEO

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *