প্রধান খবর বাংলাদেশ

এবার রাজধানীর তোপখানায় ট্রপিক্যাল টাওয়ারে আগুন

রাজধানীর তোপখানা রোডে ট্রপিক্যাল টাওয়ারে আগুন লেগেছে। খবর পাওয়ার পর আগুন নিয়ন্ত্রণে দুটি ইউনিট পাঠিয়েছে ফায়ার সার্ভিস।

বুধবার (৩ এপ্রিল) রাত সাড়ে ৮টায় আগুন লাগে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস সদর দফতরের কন্ট্রোল অপারেটর ফরহাদুল আলম বলেন, আগুনের খবর পাওয়ার পর ঘটনাস্থলে দুটি ইউনিট পাঠানো হয়েছে।

এর আগে রাজধানীর ওয়ারীতে সালাউদ্দিন স্পেশালাইজড হাসপাতালেও অগ্নিকাণ্ডের সংবাদ পাওয়া যায়। তবে হাসপাতালে আগুনের খবর গুজব বলে অভিহিত করেছে প্রশাসন।

বুধবার (৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সালাহউদ্দিন স্পেশালাইজড নামে ওই হাসপাতালে আগুন লাগে বলে খবর ছড়ায় বিভিন্ন গণমাধ্যমে।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের অপারেটর মো. ফরহাদুল আলম আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে সেখানে তারা আগুনের কোন কিছুই খুজে পায়নি।

ওয়ারী জোনাল এসি সামসুজ্জামান বলেন, এমন কোন ঘটনাই ঘটেনি। পুরো বিল্ডিংটি চেক করা হয়েছে, আগুনের কিছুই পাওয়া যায়নি। এটা একটি গুজব ছিল। কেউ ভীতি ছড়াতে এই কাজ করে থাকতে পারে।

এ বিষয়ে সালাউদ্দিন স্পেশালাইজ্ড হাসপাতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে তারা অগ্নিকাণ্ডের বিষয়টি অস্বীকার করেন। তারা জানান এ ধরণের কোন ঘটনা ঘটেনি। এটা ভুয়া সংবাদ। কে বা কারা এ ধরণের সংবাদ ছড়িয়েছে আমরা জানিনা।

এর আগে ২৮ মার্চ বনানীর ২২তলা এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় ২৬ জন নিহত ও ৭১ জন আহত হন। এর একদিন পরই ৩০ মার্চ গুলশান-১ ও ২ নম্বর এলাকায় আগুন লাগে। ১ এপ্রিল মাত্র আধা ঘণ্টার ব্যবধানে রাজধানীর ডেমরা ও গাউছিয়া মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

Orrko Khan
Founder and CEO

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *